আজ বৃহস্পতিবার ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ২৫, ২০২৪, ৩:৫৫ অপরাহ্ণ




মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু

পবিত্র রমজান মাসে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) উদ্যোগে নগরবাসিদের জন্য ৫৫০ টাকা কেজি ধরে ভর্তুকি মুল্যে গরুর মাংস বিক্রি হয়েছে। সোমবার ময়মনসিংহ টাউনহল মাঠে ৫৫০ টাকা ধরে গরুর মাংস বিক্রি করা হয়েছে।

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী উপস্থিত থেকে নগরবাসিদের মাঝে গরুর মাংস বিক্রি করেন। এ সময় সিটি কর্পোরেশনের খাদ্য ও সেনিটেশন কর্মকর্তা দীপক মজুমদার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী বলেন, স্বল্প আয়ের মানুষদের জন্য  জন্য ভূর্তকি দিয়ে ৫৫০ টাকা ধরে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে  গরুর মাংস বিক্রি করা হচ্ছে। সপ্তাহে সোমবার ও মঙ্গলবার এই ভর্তুকি মুল্যে গরুর মাংস বিক্রি করা হবে। তিনি বলেন, তিন শতাধিক মানুষের মাঝে এককেজি করে মাংস বিক্রি করা হয়েছে।  মঙ্গলবার পাচ শতাধিক মানুষের মাঝে এককেজি করে মাংস বিক্রি করা হবে বলে তিনি বলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১